মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মহিলা কাউন্সিলর কে অমানবিক ভাবে মারধর করলো প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টার ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মহিলা কাউন্সিলর কে অমানবিক ভাবে মারধর ও নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। এ যেনো নর পশুকেও হাড় মানিয়ে দিলো মানব সম্প্রদায়। ঘটনাটি ঘটেছে মঠবাড়িয়া পৌরসভার ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মন্জু রানী সাওজাল এর উপর।
এ ব্যাপারে মঞ্জু রানী সাওজাল বাদী হয়ে মঠবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১! স্বপন সাওজাল (৫০) পিতা পুলিন বিহারী সাওজাল ২! রাহুল সাওজাল (২২) পিতা তপন সাওজাল ৩! রতন সাওজাল (৪৮) ৪! তপন সাওজাল (৫৬) উভয় পিতা পুলিন বিহারী সাওজাল ৫! দ্বীপ সাওজাল(১৯) পিতা স্বপন সাওজাল ৬! পুলিন বিহারী সাওজাল(৬৫) পিতা কৃষ্ণ কান্ত সাওজাল ৭! অঞ্জলী রানী (৪০) স্বামী স্বপন সাওজাল ৮! বিজন চন্দ্র সাওজাল (৫০) পিতা প্রফুল্ল সাওজাল। সর্ব সাং বকসির ঘটিচোরা ( সবুজ নগর) এদের কে আসামী করে একটি মামলা দায়ের করেন। যাহার এম পি কেস নং ২৭০/২০২১
মামলা সূত্রে জানা যায় মন্জু রানী সাওজাল এর বসত ঘরের সামনে তার জমিতে একটি মন্দির রয়েছে উক্ত মন্দির ও পাশের জমি দীর্ঘ বছর যাবত তাহারা ভোগ দখল করে আসছে। কিন্তু প্রতিপক্ষ স্বপন সাওজাল গং বিভিন্ন সময়ে ভুল মাপ ঝোপ দিয়ে জমি যবর দখল করার পায়তারা চালায় উক্ত বিষয় নিয়ে পিরোজপুর সহকারী জজ আদালতে একটি দেওয়ানী মোকদ্দমা চলমান আছে।
তারই ধারাবাহিকতায় ২৬ শে মে মন্জু রানী সাওজাল মন্দিরে পূজা দেয়াসহ প্রয়োজনের তাগিদে তার জমিতে গেলে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা বিভিন্নভাবে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে এতে মন্জু রানী বাঁধা প্রদান করিলে তারা ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে লোহার পাইপ, রড ও লাঠিসোটাসহ দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে মঞ্জু রানীকে অমানবিক ও অমানুষিক ভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ফুলা জখম করে ফেলে ও পায় হাড় ভাঙ্গা জখম হয় এবং তার সাথে থাকা স্বর্ন গহনা ছিনিয়ে নিয়ে শরীরের কাপড় চোপড় টানা হেচড়া করে শ্লীতাহানী করে ফেলে। এক পর্যায়ে তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে এলাকাবাসী প্রশাসনের কাছে এই জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছে।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।