মঠবাড়িয়ায় তুষখালী ইউনিয়নে লাঙ্গল মার্কার প্রার্থীর নির্বাচনী গন সংযোগ।

স্টাফ রিপোর্টার ঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১নং তুষখালী ইউনিয়নে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মামুন পঞ্চায়েত এর নির্বাচনী শেষ গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বাজারে মটর সাইকেল বহরে এ গণসংযোগ করা হয়।

এ সময় নির্বাচনী গণসংযোগে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু,উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ আঃ রহমান আল নোমান, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন দীপু,স্বেচ্ছাসেবক পার্টির নেতা মেরাজ শরীফ,সেলিম মিয়া,কামাল হোসেন লাট ও চেয়ারম্যান প্রার্থী মামুন পঞ্চায়েত এবং তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির নেতা শফিকুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।

গণসংযোগে নেতা কর্মীরা এলাকাবাসী কে নির্ভয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান জানান এবং হোসাইন মোহাম্মদ এরশাদ এর আদর্শ কে বাস্তবায়ন করার জন্য তার আমলের সকল উন্নয়ন ও বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহৃত রাখার জন্য লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আবেদন জানান।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।