মঠবাড়িয়ায় পল্লী বন্ধুর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোরান খতম ও দোয়া অনুস্ঠান।

স্টাফ রিপোর্টার ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক রাস্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোরান খতম ও দোয়া অনুস্ঠানের আয়েজন করা হয়।
১৬ জুলাই মঠবাড়িয়া সদর ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে মাঝেরপুল পার্টি অফিসে দিন ব্যাপি কোরান খতমের পর আসর নামাজ বাদ আলোচনা সভা ও মিলাদ দোয়ার মধ্য দিয়ে এ অনুষ্ঠান শেষ হয়।
এ সময় ৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ আঃ ছত্তার হাং এর সভাপতিত্বে ও শ্রমিক নেতা কামাল হোসেন লার্ড এর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা জা,পা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু এবং যুবসংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল, স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি আঃ রহমান আল নোমান, সাধারন সম্পাদক মোঃ মিরাজ শরীফ, যুব সংহিতর সাংগঠিনক সম্পাদক সাব্বির মৃধা,পৌর যুব সংহতির সভাপতি মোঃ আলমগীর ও জাতীয় ছাত্র সমাজের সভাপতি মিরাজ ফরাজি এবং তুষখালি ইউনিয়ন জা,পা,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ও মিরুখালি ইউনিয়ন সভাপতি জনাব কামাল হোসেন সহ ইউনিয়ন নেত্বিবৃন্দ।
এ সময় বক্তারা বলেন মঠবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি কোনো হাইব্রিড সুযোগ সন্ধানী নেতার নেতৃত্বে নয়। আমাদের নেতা পল্লী বন্ধুর আর্দশ বহনকারী জনতার বন্ধু বর্তমান পার্টির চেয়ারম্যান জি, এম কাদের এর নির্দেশে মঠবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি সভাপতি মোঃ নুরুজৃজামান লিটনের নেতৃত্বে ঐক্যবদ্ধ। আমরা সকল এরশাদ সৈনিকরা তার আদর্শ বাস্তবায়নে কাজ করে যাবো। এবং তার আত্মার মাগফিরাত কামনা করে হাফেজ ইলিয়াস হোসেনের এর দোয়া মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।