মঠবাড়িয়ায় জাতীয় প্রতিবন্ধী দিবস পালন

স্টাফ রিপোর্টার ঃ পিরোজপুরের মঠবাড়িয়া ধানীসাফা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় প্রতিবন্ধী দিবস পালন করা হয়েছে। ৩ ডিসেম্বর সকাল ১০ টায় জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে বিদ্যালয়ের হল রুমে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে এ দিবস পালন করা হয়।
এ সময় ধানীসাফা ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক নাজমুল হকের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিজা আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধানীসাফা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আল মামুন রনি।অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আঃ রহমান আল নোমান, সহকারী শিক্ষক মোঃ মোস্তফা মিয়া সহ শিক্ষার্থীদের অভিভাবক গন।
এ সময় বক্তারা জাতীয় প্রতিবন্ধী দিবস সফল হোক সুন্দর হোক এই স্লোগানে সুবিধা বঞ্চিত প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা ও সেবা দেয়াই আমাদের মূল কাজ। তারা আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের নেতৃত্বে সকল প্রতিবন্ধী বিদ্যালয় এগিয়ে যাবে,শিক্ষার মান উন্নয়ন হবে,সকল প্রতিবন্ধীরা সুবিধা পাবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা বঞ্চিত শিক্ষার্থী ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সকল শিক্ষকদের প্রতি তার ভালোবাসা ও সু দৃষ্টি থাকবে বলে আশা করেন।
সর্বশেষ মাওলানা ইব্রাহিম এর দোয়া মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।