মঠবাড়িয়ায় ফৌজদারী ও দেওয়ানী আদালত কার্যক্রম চালুর দাবীতে আইনজীবীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ‘‘আর নয় ভার্চুয়াল এবার দাবী একচুয়াল’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভার্চুয়াল পদ্ধতি বাতিল পূর্বক স্বল্প পরিসরে স্বাভাবিক নিয়মে ফৌজদারী ও দেওয়ানী আদালত কার্যক্রম পরিচালনার দাবীতে মঠবাড়িয়ায় মানববন্ধন করেছে আইনজীবী ও আইনজীবী সহকারীরা। আজ মঙ্গলবার সকালে পিরোজপুর জেলা আইনজীবী সমিতির আয়োজনে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আইনজীবী ও আইনজীবী সহকারীরা আদালত সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচ পালন করেন।
এসময় মঠবাড়িয়া আইনজীবী উন্নয়ন সমিতির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি অ্যাড. মোফাজ্জেল হোসেন মিঠু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালাম, অ্যাড. জামাল হোসেন, এপিপি মজিবর রহমান মৃধা ও অ্যাড. দীলিপ কুমার পাইক, অ্যাড. ইদ্রিস আলী ইমন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন আদালত বন্ধ থাকায় নারী নির্যাতন, ভূমিদস্যুদের জমি দখল ও সন্ত্রাসীদের বিভিন্ন রকম সন্ত্রাসী কার্যক্রম বেড়ে গেছে। কিন্তু আদালত বন্ধ থাকায় ভূক্তভোগিরা কোন বিচার পাচ্ছেনা। তাই তারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি অনুসরণ করে স্বাভাবিক নিয়মে আদালত কার্যক্রম পরিচালনার দাবী জানিয়েছেন।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।