ইউপি চেয়ারম্যানকে আসামী করে মামলা মঠবাড়িয়ায় ফুটবল খেলাকে কেদ্রকরে মামামারি যুবলীগ নেতাসহ আহত -৩

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার পূর্ব সাপলেজা মাধ্যমিক বিদ্যালয় ফুটবল খেলাকে কেদ্রকরে হামলায় উপজেলা যুবলীগ সহ-সভাপতি আবুল কালাম মোল্লাসহ ৩জন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার রাতে আহত ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদ এর বাবা নজরুল ইসলাম বাদি হয়ে সাপলেজা ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়াসহ ৭জনকে অাসামী ও অজ্ঞাত আরও ১০/১২জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।

মামলা সুত্র জানাগেছে, আসামীদের সাথে আহতদের এলাকায় প্রভাব বিস্তার নিয়ে পূর্ব বিরোধ ছিল। তারই ধারাবাহিকতায় গত বহস্পতিবার ৩০ জুলাই বিকল পূর্ব সাপলেজা মাধ্যমিক বিদ্যালয় ফুটবল খেলাকে কেদ্রকরে দুই পক্ষের মোধ্যে কথার কাটাকাটি এক পর্যায় হাতাহাতিও হয়। খেলা শেষে সন্ধ্যার পর উভয় পক্ষের মধ্য পুন:রায় ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় উপজলা যুবলীগ সহ-সভাপতি আবুল কালাম মোল্লা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদ উভয় পক্ষের বিরোধ সমাধানের জন্য চেষ্টা করেলে প্রতিপক্ষরা তাদের ওপার হামলা চালায় লোহার রড দিয়ে পিটিয়ে যুবলীগ নেতা কালাম মোল্লা, ছাত্রলীগ নেতা জাহিদ ও রিয়াজ মোল্লাকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা ও স্বজনরা আহতদের উ্দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করন।

এ বিষয় সাপলেজা ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া জানান, এ ঘটনার সাথে আমি জরিত নেই, রাজনৈতিক ভাবে হেয় করার জন্য উদ্দিশ্য প্রনাদিত ভাবে এ মামলায় আমাকে জরানো হয়েছে।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।