মঠবাড়িয়ায় হেলেনার পাশে দাঁড়ালেন IHWS

স্টাফ রিপোর্টারঃপিরোজপুরের মঠবাড়িয়ায় আদর্শ মানব কল্যাণ সোসাইটির মঠবাড়িয়া উপজেলা শাখার উদ্যোগে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হেলেনাকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শনিবার সকাল ১১ টায় মানব কল্যাণ সোসাইটির মঠবাড়িয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক এমদাদুল হক রিপন এর সভাপতিত্বে এবং মঠবাড়িয়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক মোঃ আঃ রহমান আল নোমান এর সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়ীয়া মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজ এর প্রভাষক মোঃ জুলহাস শাহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক জনাব নুর হোসেন মোল্লা ও আজিবন সদস্য সাংবাদিক মোস্তাফা কামাল বুলেট এবং সাংবাদিক শিবাজি মজুমদার শিবু।
আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও মঠবাড়িয়া পৌর শাখার সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী ছগীর, মঠবাড়িয়া উপজেলা শাখার সহ-সভাপতি মোসা: সোনিয়া ফরাজী, পৌর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সবুজ, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মেশকাত আলী পারভেজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা সংগঠনের চেয়ারম্যানসহ দেশ বিদেশের সকল স্বেচ্ছাসেবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন প্রবাসীরা শত কস্টের মধ্যেও সংগঠনের জন্য আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন, ভবিষ্যতে সংগঠনের কার্যক্রম সমগ্র বাংলাদেশ সহ মঠবাড়ীয়া উপজেলায় ওয়ার্ড পর্যায় কমিটি গঠন করার আশ্বাস দেন। সংগঠনের পক্ষ থেকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হেলেনার চিকিৎসা সহায়তা বাবদ হেলেনার ভাই ইসমাইল মৃধার হাতে নগদ ১০০০০/টাকা প্রদান করা হয়।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।