মঠবাড়িয়ায় বলেশ্বর নদে জাল পাতাকে কেন্দ্রকরে প্রতিপক্ষের হামলায় আহত ১

 

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ভোলমারা চর সংলগ্ন বলেশ্বর নদে জাল পাতাকে কেন্দ্রকরে প্রতিপক্ষের হামলায় ইউসুফ খান নামে একজন আহত হয়েছেন।এ ব্যাপারে মঠবাড়িয়া থানায় ইউসুফ খান বাদী হয় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায় বৃহস্পতিবার দুপুরে ইউসুফ খান তার সীমানায় নৌকা সহ লোক জন নিয়ে জাল পাতিতে গেলে এসময় প্রতিপক্ষ জেলে জাহাঙ্গীর সহ তার অন্যন্য লোকজনের সাথে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে জেলে জাহাঙ্গীর,শাহজালাল ও তাদের লোকজন ইউসুফ খান(৫০) এর নৌকার লোকজনের উপর হামলা চালায় এবং খুন-জখমের হুমকি দেয়।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে পুনরায় ইউসুফ খান ও তার নৌকার লোকজন জাল পাতিতে গেলে উক্ত মারামারির জের ধরে গভীর রাতে ওত পেতে থাকা একদল মুখোশধারী সন্ত্রাসীরা ইউসুফ খান এর উপর হামলা চালায় এবং দেশিও অস্ত্র দিয়ে তার পিঠের উপর এলোপাতাড়ি কোপ দিতে থাকে।ও তার নৌকায় থাকা জাল নগদ টাকা সহ মোবাইল ছিনিয়ে নেয়।বর্তমানে তিনি মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্হায় আছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার,অফিসার ইনচার্জ আঃ জাঃ মোঃ মাসুদুজজামান বলেন এব্যাপারে অভিযোগ পাওয়া গেছে তদন্ত পূর্বক ব্যাবস্হা নেওয়া

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।