জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় প্রবাসীর স্ত্রী সহ ৪ জন নারী আহত

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় প্রবাসীর স্ত্রী সহ ৪ জন নারী আহত হয়েছেন। ২৯ শে সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলার বেতমোড় ইউনিয়নে আকন বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে ফাতিমা বেগমকে হাসপাতালে ভর্তি করা হয় আর অন্য তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। আহতরা হলেন মঠবাড়িয়া উপজেলার বেতমোড় ইউনিয়নের ফুল মিয়া আকনের ছেলে প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী ফাতিমা বেগম (৪০), আবুল বাশারের স্ত্রী হাসিনা বেগম (৪০), আঃরবের স্ত্রী জহরা বেগম (৩৫),আবুছালে হাওলাদারের স্ত্রী সেলিনা বেগম (২৮)।

স্থানীয় ও থানার অভিযোগ সূত্রে জানাযায় জাকির হোসেন(জাকারিয়া)হাওলাদার গ্রুপ ও সোহরাব হোসেন গ্রুপদের মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে বিরোধ চলে আসছে।
এরই ধারাবাহিকতায় গত ২৯ই সেপ্টেম্বর মঙ্গলবার সকালে জাকির হোসেন জাকারিয়া গ্রুপের ভোগ দখলীয় সম্পত্তির মধ্যে বপন করা বীজ প্রতিপক্ষ মৃত লতিফ হাওলাদারের ছেলে সোহারাব গ্রুপের লোকজন উঠাইয়া ফেলে নতুন করে বীজ বপন শুরু করলে প্রবাসীর স্ত্রী ফাতিমা বেগম বাধা দেয়ায় সোহরাব সহ তার লোকজন দেলোয়ার , হাসিব, মিজানুর রহমান,আমির হোসেন, রিয়াজ ও আরও ২/৩জন সন্ত্রাসী প্রবাসীর স্ত্রী ফাতিমা সহ ৪ নারীর উপরে অতর্কিত হামলা চালায় ।

এসময় ফাতিমা বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন ও একটি স্মার্টফোন সোহারব ছিনাইয়া নেয় যার মূল্য ৮৪হাজার টাকা।
সরেজমিনে প্রতিপক্ষ সোহরাব হোসেন কে,এ বিষয় জিজ্ঞেসা করলে তিনি জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে বলে জানান এবং মারামারির বিষয় অস্বীকার করেন।

এব্যাপারে জাকির হোসেন (জাকারিয়ার) ছেলে শাহিন হাওলাদার বাদী হয়ে সোহারব সহ’৬জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।