মঠবাড়িয়ায় জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তণ দিবস ও সরকারের যুগপূর্তিতে সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তণ ও আওয়ামীলীগ সরকারের একযুগ পূর্তিতে উপজেলা আওয়ামীলীগ আজ মঙ্গলবার বিকালে পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পৌর আওয়ামীলীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এ,কে,এম সেলিম মিয়া।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ও ৩০লাখ শহীদের রক্তের বিনিময় আমরা এ দেশের স্বাধীনতা পেয়েছি। তার মত মহান নেতাকে হত্যা মিশনে মোশতাকের মত বেইমানরা খুব কাছ থেকে ষড়যন্ত্রে লিপ্ত ছিল। মঠবাড়িয়ায়ও তার অনুসারিরা রয়েছে। তাদের ব্যাপারে নেতাকর্মীকে সাবধান হতে হবে। সাবেক এম,পি ডাঃ আনোয়ার হোসেন ও পৌর মেয়রের বিগত দিনের দূর্নীতির চিত্র তুলে ধরে বলেন, তিনি বর্তমানে পৌরবাসীর ভোটাধিকার একটি ঠুনকো মামলা দিয়ে জিম্মি করে রেখেছেন। আর বেশিদিন নয় তার এ কাল্পনিক মামলাটির জট অতি শীগ্রই খুলে যাবে ইনশাআল্লাহ। কাউন্সিল না হওয়া পর্যন্ত সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের নেতৃত্বে দলের কার্যক্রম পরিচালিত হবে।

এ সময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাদিকুর রহমান, উপজেলা সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাসরিন জাহান, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত, রিয়াজুল আলম ঝনো, আ‘লীগ প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান হারুল আর রশিদ. রফিকুল ইসলাম রিপন, নাসির উদ্দিন হাওলাদার, শ্রমিকলীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, সাবেক যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, যুবলীগ সভাপতি আবু হানিফ খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল প্রমূখ।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।