মঠবাড়িয়ায় সাংবাদিককে বাসায় ডেকে মারধর

স্টাফরিপোর্টার :  অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। হামলায় গুরুতর আহত সাংবাদিক মো. এজাজ উদ্দিন চৌধুরী (২৮) উপজেলা রিপোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা থেকে প্রকাশিত একটি জাতীয় দৈনিকের মঠবাড়িয়া প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন চৌধুরীর ছেলে। ওই সাংবাদিককে হামলার ঘটনায় মেয়র পুত্র সহ ৪ জনকে আসামী করে গত রবিবার (২১ মার্চ) রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

থানায় দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে মঠবাড়িয়া উপজেলাআ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফি উদ্দিন আহম্মেদ ফেরদাউসের ছেলে কামরুল ইসলাম রছি ওই সাংবাদিকে গত রবিবার (২১ মার্চ) দুপুরে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে লোক দিয়ে ডেকে নিয়ে যায়। পরে তাকে মেয়রের বাড়িতে ডুকিয়ে বাড়ির গেইট আটকে মেয়র পুত্র রছি ও ৩ সহযোগী ওই সাংবাদিককে বেদম মার-পিট করে আহত করে। এ সময় তার সাথে থাকা স্মার্ট ফোন ও নগদ সাড়ে ২৫ হাজার টাকা নিয়ে যায়। এ সময় মারধরের কারনে চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে জানতে মেয়র পুত্র কামরুল হাসান রছি’র মুঠোফোনে বার বার ফোন ও ক্ষুদে বার্তাদিয়েও কোন সাড়া পাওয়া যায় নি।

মঠবাড়িয়া থানার ওসি মাকসুদুজ্জামান ওই অভিযোগ ও মামলা দায়েরের তথ্য স্বীকার করে জানান,অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।