মঠবাড়িয়ায় রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও হেনস্তকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফরিপোটার : প্রথম আলোর জেষ্ঠ্য অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, মানসিক ও শারিরিক নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার পৌর শহরের সম্মুখ সড়কে মফস্বল সাংবাদিক ফোরাম মঠবাড়িয়া উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে উপজেলা প্রেসক্লাব, সাংবাদিক সমিতি, রিপোটার্স ইউনিটি ও রিপোটার্স ক্লাব ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মঠবাড়িয়া উপজেলা শাখার মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি হারুন-অর-রশিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাঈল হোসেন হাওলাদার, রিপোটার্স ইউনিটের সভাপতি ও মঠবাড়িয়া উপজেলা শাখার মফস্বল সাংবাদিক ফোরামের সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল বুলেট, সহ-সভাপতি ফারুক হোসেন, সহ-সভাপতি আঃ রহমান নোমান, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, মঠবাড়িয়া উপজেলা শাখার মফস্বল সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক তারেক মনোয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা রোজিনা আক্তার, সদস্য শাকিল বাবু। সুশিল সমাজের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সভায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বাবু লিটন সমাদ্দার। এ সময় উপস্থিত ছিলেন সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন,মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এজাজ উদ্দিন চৌধুরী,  বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিলন।

বক্তারা অবিলম্বে প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামের হেনস্তকারীদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি ও মামলা প্রত্যাহার এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের দূর্নীতিবাজদের দূর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক অনুসন্ধান পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

0Shares

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।